বোনাস থেকে বন্যার্তদের সহায়তা করবেন ক্রিকেটাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
বোনাস থেকে বন্যার্তদের সহায়তা করবেন ক্রিকেটাররা

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে ৩ কোটি ২০ লাখ টাকা বোনাস পেয়েছেন নাজমুল হোসেন শান্তরা। বোনাস থেকে একটা অংশ বন্যার্তদের জন্য সহায়তা করা হবে। এর আগে পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক জয়টা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে উৎসর্গ করা হয়েছে।

ভারত সিরিজে আগে শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নাজমুল হোসেন শান্তদের হাতে বোনাসের টাকা তুলে দেওয়া হয়। পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ক্রিকেটারদের হাতে বোনাসের চেক তুলে দেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বোনাস পাওয়া অনুষ্ঠানে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, “আমরা সবাই জানি যে, দেশের পরিস্তিতি খুব খারাপ। এখনো সবাই অনেক স্ট্রাগল করছে। বন্যার যে অবস্থা ছিল, এখনও অনেক মানুষ বিপদের মধ্যে আছে। রিকভারি করার চেষ্টা করছে। দেশের মানুষ তাদের পাশে থাকার চেষ্টা করছেন।’

তিনি বলেন, “আমরা আজকে যে বোনাসটা পেলাম, টিমের বদৌলতে। সবাই রাজি হয়েছি যে, এখান থেকে একটা অংশ আমরা তাদেরকে (বন্যার্ত) সহায়তা করবো। যতটুকু সম্ভব আমরা দেওয়ার চেষ্টা করবো। আমি আশা করবো যে, দেশের আরও যাদের সামর্থ্য আছে তারাও বন্যার্তদের পাশে থাকবেন।”

ভারত সফরে যাওয়ার আগে এমন বোনাস ক্রিকেটারদের আরও ভালো খেলতে উৎসাহ যুগাবে বলেও মন্তব্য করেন টাইগার অধিনায়ক। বলেন, “আমার মনে হয় এত বড় একটা সিরিজের (ভারত সিরিজ) আগে এমন অনুষ্ঠান দলের সবার কাছে প্রেরণা হিসেবে কাজ করবে।”



শেয়ার করুন :