মনে হচ্ছে আমাকে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে: আসিফ মাহমুদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪
মনে হচ্ছে আমাকে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে: আসিফ মাহমুদ

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হাসিনা সরকারের পতনের পর ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালিন সরকার দেশ পরিচালনা করছেন। তাদের মধ্যে ছাত্র আন্দোলনের নেতা ও সরকারের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং শ্রম মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টার পদাদিকার বলে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা’রও (এনএসসি) সভাপতি। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) এনএসসি থেকে বরাদ্দ পাওয়া বঙ্গবন্ধু স্টেডিয়ামে অবস্থিত মার্কেটকের দোকানগুলো পরিদর্শন করেছেন আসিফ মাহমুদ।

স্টেডিয়াম মার্কেটের দোকান পরিদর্শন শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেড়িফায়েড পেজে বেশ কিছু ছবির সাথে স্ট্যাটাসো দিয়েছেন ক্রীড়া উপদেষ্টা। যেখানে তিনি উল্লেখ করেন, মনে হচ্ছে তাকে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে।

স্ট্যাটাসে আসিফ মাহমুদ লিখেন, “মনে হচ্ছে আমাকে এনে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে। আজ এনএসসির অধীনে বঙ্গবন্ধু স্টেডিয়ামের দোকান পরিদর্শনে গিয়েছিলাম। ২০-২২ টাকা/বর্গফুট হিসেবে এনএসসির কাছে ভাড়া গেলেও সরেজমিনে গিয়ে জানতে পারলাম দোকানগুলো ১৭০-২২০ টাকা/বর্গফুট করে ভাড়া দিচ্ছে।”

তিনি আরও লিখেন, “বিশাল অঙ্কের আর্থিক ক্ষতির শিকার হচ্ছে সরকার। অর্থাভাবে ফেডারেশন চলছে না, টুর্নামেন্ট হয় না, মাঠের সংস্কার হয় না। অথচ বছরের পর বছর এভাবেই হাজার হাজার কোটি টাকা চুরি গেছে।”

জানা গেছে, উপদেষ্টা আসিফ মাহমুদ শুধু বঙ্গবন্ধু স্টেডিয়াম নয়, দেশের সকল স্টেডিয়ামে অবস্থিত দোকানগুলো তথ্য জানতে চেয়েছেন। খতিয়ে দেখবেন এসব দোকার কারা বরাদ্দ পেয়েছেন এবং সেখানে সরকার তথা এনএসসি ক্ষতিগ্রস্ত হচ্ছে কি-না।



শেয়ার করুন :