জাতীয় ক্রিকেট দলকে প্রধান উপদেষ্টার সংবর্ধনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৬ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪
জাতীয় ক্রিকেট দলকে প্রধান উপদেষ্টার সংবর্ধনা

স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের হোয়াইটওয়াশ করা বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনুস। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ঢাকার তেজগাঁওয়ে তার কার্যালয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্রিকেটারদের স্বাগত জানিয়ে প্রধান উপদেষ্টা পাকিস্তানে তাদের সাফল্যকে ঐতিহাসিক বলে অভিহিত করেন এবং পুরো জাতি ক্রিকেটারতের এ অর্জনে গর্বিত বলেও উল্লেখ করেন তিনি।

প্রধান উপদেষ্টা বলেন, “আমি জয়ের পর অধিনায়কের সাথে কথা বলেছিলাম, তবে আমি ব্যক্তিগতভাবে সবার সাথে দেখা করার এবং জাতির পক্ষ থেকে অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।”

একটি জাতিকে একত্রিত করার জন্য খেলোয়াড়দের খেলাধুলার শক্তির কথা স্মরণ করিয়ে দেন মুহাম্মদ ইউনুস।

প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনুসের কাছ থেকে সংবর্ধনা পেয়ে ধন্যবাদ জানান অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি বলেন, “প্রত্যেক খেলোয়াড় এখানে আসতে পেরে খুশি। এটা সত্যিই আমাদের অনুপ্রাণিত করবে।”

সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ শজিব ভূঁইয়া কঠিন সময়ে সাফল্য আনার জন্য খেলোয়াড়দের স্বাগত জানান।

অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের সাথে বোর্ডের সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদীন ফাহিম, প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।



শেয়ার করুন :