নড়াইলে মাশরাফির বাড়িতে আগুন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৮ পিএম, ০৫ আগস্ট ২০২৪
নড়াইলে মাশরাফির বাড়িতে আগুন

ছবি: সংগৃহীত

শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ত্যাগের পর পুরো দেশ উত্তাল হয়ে উঠেছে। সরকারের টানা দ্বিতীয় মেয়াদে এমপি এবং জাতীয় সংসদের হুইপ নড়াইল-২ সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শহরের বাড়িতে ভাঙচুর এবং আগুন দেওয়া হয়েছে।

সোমবার (৫ আগস্ট) পদত্যাগ করে শেখ হাসিনা দেশ ছাড়ার খবরে বিকেলে শহরের পুরাতন বাস টার্মিনাল, চৌরাস্তা, রূপগঞ্জ, দুর্গাপুর ছাড়াও বিভিন্ন এলাকায় হাজার হাজার মানুষের মিছিল বের করে।

মিছিল থেকে আওয়ামী লীগসহ ১৪ দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে স্লোগান দেয় তারা। এর এক পর্যায়ে বিক্ষুদ্ব জনতা মাশরাফি বিন মর্তুজার বাড়িতে ভাঙচুর এবং আগুন ধরিয়ে দেয়।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আওয়ামী লীগ সরকারের সংসদ সদস্য। ভোট বিহীন জাতীয় নির্বাচনে মাশরাফি দ্বিতীয় মেয়াদে এমপি নির্বাচিত হয়েছেন।

ভোট বিহীন শেখ হাসিনা সরকারের হুইপের দায়িত্ব পালনকালে কোটা সংস্কার আন্দোলন নিয়ে নিঃশ্চুপ ছিলেন মাশরাফি। আন্দোলন চলাকালে শতাধিক মানুষের প্রাণ গেলেও জাতীয় তারকা মাশরাফির কাছ থেকে কোনপ্রকার মন্তব্য না আসায় দেশের তরুণ সমাজ তার ওপর ক্ষুদ্ব হয়ে ওঠে। তারই ফলস্রুতিতে সোমবার বাড়িতে হামলা চালায় বিক্ষুদ্ব জনতা।


বিষয়ঃ

শেয়ার করুন :