বাফুফের নির্বাচনে সভাপতি প্রার্থী হবেন তরফদার রুহুল আমিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪
বাফুফের নির্বাচনে সভাপতি প্রার্থী হবেন তরফদার রুহুল আমিন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন ফুটবল সংগঠক ও সাইফ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা তরফদার রুহুল আমিন। বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন নির্বাচন না করার ঘোষণা দেওয়ার পরদিনই এমন ঘোষণা আসলো।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে সংবাদ সম্মেলনে বাফুফের নির্বাচনে সভাপতি প্রার্থী হওয়ার ঘোষণা দেন তরফদার রুহুল আমিন।

এ উপলক্ষে ‘ঐকমত্যের ভিত্তিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন ২০২৪, সভাপতি প্রার্থী ঘোষণা’ শিরোনামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলেনের আয়োজন করা হয়।

সম্মেলনে অ্যাথলেটিক্স ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক আলী ইমাম তপন বলেন, “জেলা ও ক্লাবগুলোর পক্ষ থেকে তরফদার রুহুল আমিনকে সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা করা হচ্ছে। ফুটবল ফেডারেশন জেলা পর্যায়ে লিগ পরিচালনা করতে সহায়তা করেনি। উনার সহায়তায় জেলায় লিগ হয়েছে।”

গতবারের নির্বাচনেও বাফুফের সভাপতি প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছিলেন তরফদার। তবে শেষ পর্যন্ত নির্বাচন থেকে সরে যান তিনি। তরফদার রুহুল আমিন বলেন, “আমরা বিজয়ী হলে চার বছরে ফুটবলের ভিত শক্ত করার চেষ্টা করবো। যাতে পরে যারা আসবেন তারা কাজ করার একটি শক্ত ভিত পান।”

তিনি বলেন, “আমরা একটি শক্তিশালী ফেডারেশন গড়তে চাই। সারা দেশে ফুটবল ছড়িয়ে দিতে চাই। ২০২০ সালে যখন প্যানেল করে এগোতে গেলাম, তারা আমাকে নিয়ে চক্রান্ত করে। আমার ব্যবসার ক্ষতি হলো। দেশেও থাকতে পারিনি। সাইফ পাওয়ারটেকের ক্ষতি হয়েছে। সাইফ স্পোর্টিং ক্লাব বন্ধ করে দেওয়া হয়েছে।”



শেয়ার করুন :