দুই মাস ফিরেই মেসির জোড়া গোল, মিয়ামির বড় জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৬ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪
দুই মাস ফিরেই মেসির জোড়া গোল, মিয়ামির বড় জয়

দুই মাস দুইদিন পর মাঠে ফিরেই জোড়া গোল করলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন এ সুপার স্টারের জোড়া গোলে মেজর লিগ সকারে ফিলাডেলফিয়াকে ৩-১ ব্যবধানে হারিয়ে দিয়েছে ইন্টার মায়ামি। দলের পক্ষে বাকি গোলটি করেছেন লুইস সুয়ারেজ। এর আগে শুরুতেই মিকায়েল উরে এগিয়ে গিয়েছিল ফিলাডেলফিয়া।

রোববার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকালে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল হজম করে ইন্টার মায়ামি। শুরুতেই গোল করে ফিলাডেলফিয়াকে এগিয়ে নেন মিকায়েল উরে। তবে বিরতির আগেই চার মিনিটের মধ্যে জোড়া গোল করে দলকে খেলায় ফেরান মেসি।

মেসির পা থেকে গোল দুটি আসে ম্যাচের ২৬ ও ৩০তম মিনিটে। লুইস সুয়ারেজের সহায়তায় প্রথম গোলটি করে দলকে সমতায় ফেরান মেসি। চার মিনিট পর জর্দি আলবার সহায়তায় দ্বিতীয় গোল করেন দীর্ঘ দুই মাস পর মাঠে ফেরা মেসি।

সেমির জোড়া গোলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মিয়ামি। ম্যাচের দ্বিতীয়ার্ধে গোল ফিরতে মরিয়া ছিল ফিলাডেলফিয়া। মিয়ামির গোলবারের দিকে বার বার বল পাঠালেও কাজে কাজটি আর করতে পারেনি ফিলাডেলফিয়া।

উল্টো শেষে যোগ করা সময়ে (৯০+৮) প্রতিপক্ষে জালে শেষ পেরেকটি মারেন লুইস সুয়ারেজ। ফলে নিজেদের মাঠ থেকে ৩-১ গোলের ব্যবধানে জয় তুলে নেয় মিয়ামি।

ম্যাচে ৩৭ শতাংশ সময় বল দখলে রাখলেও মিয়ামির গোলবারে ২১ বার শট নিয়েছিল ফিলাডেলফিয়া। যার মধ্যে ৮টি টার্গেট শট ছিল। বাকি ৬৩ শতাংশ সময়ে ৯টি শট নিয়ে মিয়ামি, যার মধ্যে ৪টি টার্গেটের ছিল।

এ জয়ে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে ২৮ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো মেসিদের ইন্টার মায়ামি।



শেয়ার করুন :