মোরসালিনের একমাত্র গোলে ভুটানকে হারালো বাংলাদেশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৭ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪
মোরসালিনের একমাত্র গোলে ভুটানকে হারালো বাংলাদেশ

ছবি: বাফুফে

ভুটানের বিপক্ষে ম্যাচের শুরুতেই মোরসালিনের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়লো বাংলাদেশ ফুটল দল। দুই ম্যাচ প্রীতি সিরিজের প্রথম ম্যাচে জয় তুলে ১-০ তে এগিয়ে গেল লাল-সবুজের প্রতিনিধিরা। ম্যাচের ষষ্ঠ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিয়েছেন বাংলাদেশের ফরোয়ার্ড মোরসালিন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ এবং ভুটান। ম্যাচের শুরুতেই গোলে পেয়ে যায় বাংলাদেশ দল।

ম্যাচের ষষ্ঠতম মিনিটে ভুটানের গোলরক্ষকের অনেকটা ভুলেই গোল পায় বাংলাদেশ। মাঠের ডান প্রান্ত থেকে বাংলাদেশের ক্রস বক্সে গ্রিপে নিতে পারেননি ভুটানি গোলরক্ষক। হাত ফস্কে মোরসালিনের শরীরে বাধা পায়। পরে এগিয়ে গিয়ে খুব সহজেই জাল খুঁজে নেন বাংলাদেশের এ ফরোয়ার্ড।

ভুটানের বিপক্ষে একাদশে নেই জামাল, অধিনায়ক তপু

শুরুতেই এগিয়ে যাওয়া বাংলাদেশ ১-০ গোলের ব্যবধান নিয়েই এগিয়ে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে গোল ব্যবধান বাড়াতে চাইলেও ভুটানের প্রতিরোধে সেটি আর সম্ভব হয়নি। উল্টো ভুটানও গোল আদায় করতে পারেনি।
sportsmail24নির্ধারিত খেলা শেষে ৫ মিনিট অতিরিক্ত সময় পেলেও কোন দল আর গোল আদায় করতে পারেনি। ফলে শেষ পর্যন্ত শুরুতে পাওয়া মোরসালিনের একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

সিরিজের এ প্রথম ম্যাচে শুরুর একাদশে ছিলেন না নিয়মিত অধিনায়ক জামাল ভূঁইয়া। তার পরিবর্তে তপু বর্মণের হাতে অধিনায়কত্বের ব্যাস পড়িয়ে দেন বাংলাদেশের কোচ। পরে অবশ্য মাঠে নামেন জামাল ভূ্ঁইয়া এবং নিজের হাতে ব্যাস ফিরে পান।



শেয়ার করুন :