আইসিসি ক্রিকেট একাডেমি পরিদর্শন করলেন আসিফ মাহমুদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২২ পিএম, ০৩ অক্টোবর ২০২৪
আইসিসি ক্রিকেট একাডেমি পরিদর্শন করলেন আসিফ মাহমুদ

বাংলাদেশ ও স্কটল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। মেয়েদের বিশ্বকাপ দেখবে আমিরাতে গিয়েছেন অন্তর্বর্তকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া।

উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়ার সাথে মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল সম্প্রতি এমিরেটস ক্রিকেট বোর্ডের অধীনে আইসিসি ক্রিকেট একাডেমি ও সুযোগ-সুবিধা পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপে ছবি ও ভিডিও ফুটেজের এ তথ্য জানানো হয়।

বলা হয়, এমিরেটস ক্রিকেট বোর্ডের অধীনে আইসিসি ক্রিকেট একাডেমি ও সুযোগ-সুবিধা পরিদর্শন করেন উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া। এ সময় আসিফ মাহমুদের সাথে বিসিবি পরিচালক নাজমুল আবেদীন এবং বিসিবি ও এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
sportsmail24

এছাড়া আসিফ মাহমুদের ভেরিফায়েড ফেসবুক পেজে জানানো হয়, ‍নারী বিশ্বকাপের (টি-টোয়েন্টি) আয়োজক বিসিবির আমন্ত্রণে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ফ্যাসিলিটিজ এবং বিশ্বকাপের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেছেন আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া।

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপটি বাংলাদেশে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের পর আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ থেকে বিশ্বকাপটি সরিয়ে নেয় আইসিসি। বিশ্বকাপটি সংযুক্ত আরব আমিরাতে হলেও হোস্ট হিসেবে বাংলাদেশই থাকছে।



শেয়ার করুন :