বিপিএলে শাকিব খানের দলের নাম ‘ঢাকা ক্যাপিটালস’, লোগো উন্মোচন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ০২ অক্টোবর ২০২৪
বিপিএলে শাকিব খানের দলের নাম ‘ঢাকা ক্যাপিটালস’, লোগো উন্মোচন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে দল কিনেছে শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান বিষয়টি আগেই প্রকাশ পেলেও দলের নাম ও লোগো ছিল সকলের অজানা। অবশেষে সেটিও উন্মোচিত হয়ে গেল। শাকিব খানের দলের নাম নির্ধারণ করা হয়েছে, ‌‘ঢাকা ক্যাপিটালস’।

বুধবার (২ অক্টোবর) ঢাকার গুলশানে রিমার্ক-হেরলান কর্পোরেট অফিসে একটি জমকালো অনুষ্ঠানে শাকিব খান দলের লোগো উন্মোচন করেন। দলের মালিক হিসেবে চিত্রনায়ক শাকিব খান দলের নাম ও লোগো উন্মোচন করেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০২৫ আসরে নতুন মৌসুমে হাতবদল হয় ঢাকা ফ্র্যাঞ্চাইজির মালিকানা। শাকিব খানের কোম্পানি রিমার্ক-হারল্যান ঢাকা ফ্র্যাঞ্চাইজির মালিকানা নেয়। কোম্পানিটির ডিরেক্টর হিসেবে রয়েছেন শাকিব খান।
sportsmail24

আইপিএলে দেশটির বিনোদন জগতের তারকারা বেশ আগে থেকেই যুক্ত। শুধু দলের মালিক হওয়া নয়, খেলার মাঠে বেশ সময় দেন শাহরুখ খান, প্রীতি জিনতারা। তারই ধারাবাহিতায় বিপিএলে যুক্ত হলেন ঢালিউডের কিং শাকিব খান। বিপিএল চলাকালে হয়তো এখন মিরপুরে কিংবা দেশে ভিন্ন কোন গ্যালারিতেও দেখা মিলবে শাকিব খানের।

লোগো উন্মোচন অনুষ্ঠানে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে শাকিব খান বলেন, “স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে আমরা যে সমর্থন পেয়েছি তাতে আমরা সত্যিই অভিভূত। এ নামটি (ঢাকা ক্যাপিটালস) আমাদের ভক্তদের ভালোবাসা এবং উৎসাহের জন্য বেছে নেওয়া হয়েছিল এবং আমরা একসাথে বিজয় উদযাপন করার জন্য অধীর আগ্রহে প্রত্যাশা করছি।”

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০২৫ আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি অক্টোবরের ১৪ তারিখ অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। আর মাঠের খেলা শুরু হবে ২৭ ডিসেম্বর।



শেয়ার করুন :