৩ কোটি ২০ লাখ টাকার বোনাস পেলেন শান্তরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
৩ কোটি ২০ লাখ টাকার বোনাস পেলেন শান্তরা

স্বাগতিক পাকিস্তানকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করার পুরস্কার হিসেবে ৩ কোটি ২০ লাখ টাকা বোনাস পেলেন নাজমুল হোসেন শান্তরা। শবিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুঁইয়া বিশেষ অতিথি হিসেবে শান্তদের হাতে এ পুরস্কারের চেক তুলে দেন।

রাওয়ালপিন্ডিতে পাকিস্তানকে প্রথম ম্যাটে ১০ উইকেটে এবং দ্বিতীয় টেস্ট ৬ উইকেটে হারিয়ে দেয় বাংলাদেশ। এর আগে পাকিস্তানের বিপক্ষে টেস্ট জয়ের রেকর্ড ছিল না টাইগারদের। প্রথমবারের মতো টেস্ট ম্যাচ জয়ের পর দুই ম্যাচ সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশের লজ্জা দেয় বাংলাদেশ।

সেই ঐতিহাসিক ঘটনার পর এবার মোটা অংকের বোনাস পেলেন নাজমুল হোসেন শান্তরা। যদিও ক্রিকেটারদের উইনিং বোনাস দেওয়ার ঘটনা বিসিবির জন্য নতুন নয়। এর আগেও উইনিং বোনাস পেয়েছেন ম্যাচ জয়ী ক্রিকেটাররা।

পাকিস্তান সিরিজের পর দুই ম্যাচের টেস্ট এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ দল। শক্তিশালী ভারতের বিপক্ষে খেলতে যাওয়ার আগে এমন বোনাস পাওয়ায় ক্রিকেটারদের মনে নিশ্চিয় উৎসাহ যুগাবে।

অধিনায়ক নাজমুল হোসেন শান্তও তেমনটাই জানিয়েছেন। পুরস্কার প্রদান অনুষ্ঠানে শান্ত বলেন, ‍“আমার মনে হয় এত বড় একটা সিরিজের আগে (ভারত সিরিজ) এমন অনুষ্ঠান দলের সবার কাছে প্রেরণা হিসেবে কাজ করবে।”



শেয়ার করুন :