সাকিবকে নিয়ে ম্যাচ শেষে সিদ্ধান্ত নেবে বিসিবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২৪ আগস্ট ২০২৪

হত্যা মামলার আসামি হওয়ায় সাকিব আল হাসানকে জাতীয় দল থেকে বাদ এবং দেশে ফেরত আনতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বরাবর আইনি নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। বিষয়টি নিয়ে কথা বললেও এখনই চূড়ান্ত নিতে যাচ্ছে না বিসিবি। তবে রেবাবার (২৫ আগষ্ট) শেষে বিষয়টি নিয়ে নেবে।

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাট টেস্ট সিরিজে রয়েছেন সাকিব আল হাসান। ফলে প্রথম ম্যাচে খেলছেন তিনি। ম্যাচ চলাকালে কোন সিদ্ধান্ত নিতে চাচ্ছে না বিসিবি।

চূড়ান্ত সিদ্ধান্ত না নিলেও কিংবা সংবাদ মাধ্যমে বিস্তারিত না জানানো হলেও শনিবার বিসিবির জরুরি সভায় সাকিব এবং আইনি নোটিশ নিয়ে কথা বলেছেন বোর্ড পরিচালকরা।

বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি ফারুক আহমেদ উপস্থিত সাংবাদিকদের বলেন, “সাকিবের বিরুদ্ধে একটা মামলা হয়েছে। লিগ্যাল নোটিশটি আমরা এখনো পায়নি। একটা এফআইআর হয়েছে, এরপর তদন্ত হবে। যেহেতু প্রথম টেস্ট ম্যাচ চলছে..।”

তিনি বলেন, “খুব ভালো সংবাদ যে, আমরা চতুর্থ দিন (পাকিস্তান টেস্ট) ভালোভাবে শেষ করেছি। এ মুহূর্তে আমরা কোনো সিদ্ধান্ত নেওয়ার চিন্তা করিনি। কালকের (রোববার) ম্যাচ শেষ হলে বসে একটা সিদ্ধান্ত নেব।”

বিসিবি সভাপতি আরও বলেন, “সাকিবের বিরুদ্ধে কিন্তু চার্জ গঠন হয়নি। এর আগে সিদ্ধান্ত নেওয়া খুব কঠিন। গত বেশ কিছু এর আগে বিশাল গণ্ডগোল হয়েছে, অনেক প্রাণ নষ্ট হয়েছে। সহমর্মিতা এখনও আমাদের আছে। বিসিবির সঙ্গে সাকিবের সঙ্গে সম্পর্ক খেলোয়াড় এবং এমপ্লয়ি বলতে পারেন। কালকের (রোববার) দিনের পর দেখে সিদ্ধান্ত নিতে পারবো।”

‘সাকিবের এখন খেলতে বাধা নেই। ম্যাচের মাঝখানে উইথড্র করতে পারব না।’- যোগ করেন বিসিবি সভাপতি।



শেয়ার করুন :