ঝটিকা সফরে বিসিবির অবস্থা দেখলেন ক্রীড়া উপদেষ্টা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৯ আগস্ট ২০২৪
ঝটিকা সফরে বিসিবির অবস্থা দেখলেন ক্রীড়া উপদেষ্টা

অন্তর্বর্তীকালিন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া সোমবার (১৯ আগস্ট) এক ঝটিকা সফরে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিস পরিদর্শন করছেন। এর আগে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি), সরকারি শারীরিক শিক্ষা কলেজ পরিদর্শন করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টার এ সফরে প্রতিষ্ঠানগুলোর ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিস এবং সমসাময়িক নানাবিধ অসুবিধার আশু সমাধানের উপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।
sportsmail24

এনএসসি ও সরকারি শারীরিক শিক্ষা কলেজ পরিদর্শন শেষে বিসিবিতে আসেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। এসময় আগে থেকে উপস্থিত থাকা টাইগার ওপেনার তামিম ইকবাল পুরো ক্রিকেট স্টেডিয়ামের বিভিন্ন অংশ ঘুরে ঘুরে দেখান। এ সময় তাদের সাথে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন উপস্থিত ছিলেন।

বিসিবি নানা অবকাঠামোর মধ্যে পুরো স্টেডিয়াম, ইনডোর এবং একাডেমি মাঠের যান আসিফ মাহমুদ। একাডেমি মাঠে বিশ্বকাপের জন্য অনুশীলনরত বাংলাদেশ নারী ক্রিকেট দলের সঙ্গে দেখা করেন তিনি।

মাঠে অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সঙ্গে আলাপ কথা বলেন। এ সময় বিশ্বকাপ ভাবনা ও সার্বিক প্রস্তুতি নিয়ে জ্যোতির কাছে জানতে চান ক্রীড়া উপদেষ্টা।

এছাড়া ফ্যাসিলিটিস পরিদর্শন শেষে বিসিবি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। বিসিবির সিইও সহ অন্যান্য বোর্ড কর্মকর্তারা সভায় সভায় উপস্থিত ছিলেন।



শেয়ার করুন :