সাকিব ইস্যুতে খুব কষ্ট পাচ্ছেন কোচ সালাহউদ্দিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫২ পিএম, ১৮ অক্টোবর ২০২৪
সাকিব ইস্যুতে খুব কষ্ট পাচ্ছেন কোচ সালাহউদ্দিন

সাকিব আল হাসানকে দেশের মাটিতে খেলতে দেওয়ার বিপক্ষে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। স্টেডিয়ামের সামনে এমন বিক্ষোভে সাকিব আল হাসানকে দেশে আসতে মানা করা হয়েছে। ফলে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সাকিবের আর খেলা হচ্ছে না। সাকিব আল হাসানকে নিয়ে এমন কর্মকাণ্ডে কষ্ট পাচ্ছেন কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

ফেসবুকে নিজের পেজে দীর্ঘ এক পোস্টে কষ্টের কথা তুলে ধরেছেন মোহাম্মদ সালাউদ্দিন। নিচে সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

দেশেরপ্রতি দেশের মানুষের প্রতি কখনই এতো রাগ বা কষ্ট লাগে নাই , আজ কেন যেন লাগছে , আমরা মানুষ কী কখন ও নিজেরা ভুল করি না , কেউ অনুতপ্ত হলে তাঁকে একটা সুযোগ দেয় উচিত, কিন্তু আমরা কেমন যেন হয়ে যাচ্ছি মানুষ হিসেবে, দয়া মায়া জিনিসটা আমাদের মধ্যে থেকে উঠে গেছে।

একটা মানুষ দেশের জন্য ১৭ টা বছর কিছু না কিছু করেছে , আজ ক্রিকেট বিশ্ব আমাদের একটু সন্মান করে কাদের জন্য , তারা ক্রিকেট মাঠে নামতে পারবে না , এই কান্না তো সবাই দেখবে না, রাজনীতি করছে বলে এরা খুনি??? এদের সাথে মিশেছেন, এরা কত মানুষ এর ভাত কাপড়ের ব্যবস্থা করে দিচ্ছে জানেন আপনি ? এরা কত অসহায় মানুষের চিকিৎসা করাইছে সেটা কী জানেন?

তারা স্ট্যাটাস না দেওয়ার কারণে আজ শত্রু, যখন মাশরাফি ৫ টা অপারেশন করে দেশের জন্য লড়াই করছে তা কী দেখছেন, সাকিব যে আঙুলে চিড় নিয়া বোলিং করে গেছে, তামিম এক হাতে ব্যাটিং করে গেছে কাদের জন্য ?

দেশ কে সবাই কম বেশি ভালোবাসে, এদের ভালোবাসা টা হইতো দেখা যায়ও না, এদের কাছ থেকে দেখেছি, এরা মানুষের উপকার ছাড়া কারো ক্ষতি করেনি, এরা খুনি না।

খুব কষ্ট পাচ্ছি এদের কে মাঠ থেকে বিদায় দেখতে পাব না,
মানুষ কে মাফ করুন, আল্লাহ আমাদের অনেক অপরাধ মাফ করে দিবেন, আমরা সবাই কম বেশি অপরাধী, সম্মান কাউকে দিলে আপনি ও সন্মানীত হবেন।



শেয়ার করুন :