বাফুফের এজিএম শুধুই আনুষ্ঠানিকতা : মুন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৯ জুন ২০২৪
বাফুফের এজিএম শুধুই আনুষ্ঠানিকতা : মুন

রাজধানীর একটি পাঁচ তারকা অনুষ্ঠিত হলো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বার্ষিক সাধারণ সভা (এজিএম)। অর্থনৈতিক নানা বিতর্ক জড়ানো বাফুফের এজিএম নিয়ে এবার বোমা ফাটালেন নির্বাহী কমিটির সাবেক সদস্য ও বর্তমানের নীলফামারী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

শনিবার (২৯ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ২০২৩-২৪ বার্ষিক সাধারণ সভা (এজিএম)। সেখানেই উপস্থিত ছিলেন আরিফ হোসেন মুন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “গতানুগতিক যেভাবে প্রতিবারই ইজিএম হয়, সেভাবেই হলো। আমি আজকে এজিএমে যেটা লক্ষ্য করলাম, এখানে আসলে অনেকের আসার জন্যই আসছে। তারা জানে যে, এখানে কথা বলে লাভও হয় না, শুধু কথা বলেই যাই। কিন্তু যেভাবে তারা (বাফুফে কর্তারা) করার সেটাই করে। এ কারণে উৎসাহটা অনেকের ছিলও না।”

আরিফ হোসেন মুন বলেন, “অনেক বিষয় ছিল যেগুলোতে আসলে কথা বলার মতো ছিল। কিন্তু এখানে কথা বলে কোন ফল পাওয়া যায় না। বরং অন্যদের কাছে খারাপ হতে হয়। এ কারণে আসলে অনেকে কথা বলতেও চায় না, এই হলো অবস্থা।”

তিনি বলেন, “আশা করবো যে, যদি আমাদের ফুটবলের কর্তাব্যক্তি যারা আছেন, তাদের যদি বোধদয় হয়, তাহলে আগামীতে ইনশা আল্লাহ, এটা ভেতর দিয়েই একটা ভালো কিছু আশা করা যায়। যদি তাদের বোধদয় হয়।”

বাফুফের এজিএম নিয়ে আরিফ হোসেন মুন বলেন, “এটা শুধুই এখন আনুষ্ঠানিকতার পর্যায়ে গেছে। এজিএম আসলে যে অর্থে হয় এখন আসলে সে অর্থে হয় না। এখানে জাস্ট একটু আমাদেরকে তৃণমূল থেকে, ক্লাবগুলো থেকে সবাইকে ডাকে। ডেকে একদিনের একটু সবার সাথে সবার দেখা হলো কথা হলো। কিন্তু এখান থেকে কোন কিছু ফুটবল ফেডারেশনও নেয় না, ফুটবল ফেডারেশন থেকে আসলে আমরাও নিয়ে যাই না। এটা জাস্ট একটা মিলন মেলার মতোই হয়ে গেছে।”



শেয়ার করুন :