আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন রবীন্দ্র জাদেজা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ৩০ জুন ২০২৪
আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন রবীন্দ্র জাদেজা

বিরাট কোহলি ও রোহিত শর্মার পর এবার আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিলেন রবীন্দ্র জাদেজা। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ক্রিকেটের ছোট এ ফরম্যাটের দেশের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়েছেন জাদেজা।

ইনস্টাগ্রামে নিজের একাউন্টে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে ইতি টানার তথ্য জানান জাদেজা। এর আগে ম্যাচ শেষে বিরাট কোহলি এবং ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে রোহিত শর্মা অবসরের ঘোষণা। কোহলি-রোহিতের পথ ধরে এবার ইতি টানা ঘোষণা দিলেন জাদেজা।

বিশ্বকাপ জিতে টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন কোহলি

জাদেজা বলেন, ‍“কৃতজ্ঞতা ভরা হৃদয় নিয়ে আমি আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানাই। গর্বের সাথে ছুটে চলা অটল ঘোড়ার মতো আমি সব সময় দেশের জন্য আমার সেরাটা দিয়েছি এবং অন্যান্য ফরম্যাটেও তা করতে থাকবো।”

বিশ্বকাপ জয় নিয়ে অবসর বার্তায় জাদেজা বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা ছিল স্বপ্ন, তা পূরণ হয়েছ। আমার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের এটি শীর্ষস্থান। স্মৃতি, চিয়ার্স এবং অটল সমর্থনের জন্য আপনাদেরকে ধন্যবাদ।”

কোহলির পর রোহিতও ইতি টানলেন টি-টোয়েন্টি ক্যারিয়ার

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালসহ দেশের হয়ে মোট ১৯৭টি টি-টোয়েন্টি খেলেছেন জাদেজা। যেখানে ব্যাট হাতে ৫১৫ রান এবং বল হাতে ৫৪টি উইকেট শিকার করেছেন। ভারতীয় এ অলরাউন্ডারের ব্যাট হাতে সর্বোচ্চ রানের ইনিংস ছিল অপরাজিত ৪৬ রানের। এছাড়া বল হাতে ছিল ১৫ রানে ৩ উইকেট।


বিষয়ঃ

শেয়ার করুন :