দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন অধিনায়ক শান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৬ পিএম, ২৫ জুন ২০২৪
দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন অধিনায়ক শান্ত

সুপার এইটে হার দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করলো বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে জয়ের কাছে গিয়েও ৮ রানে হেরে গেছে বাংলাদেশ। যেখানে রশিদদের হারিয়ে সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল টাইগারদের। দলের এমন বাজে পারফর্ম্যান্সে দেশবাসী ও ভক্তদের কাছে ক্ষমা চাইলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হাজির হয়ে শান্ত বলেন, “বিশ্বকাপের পুরো যাত্রা সম্পর্কে বলবো আমরা দল হিসেবে বাংলাদেশের সব সমর্থককে হতাশ করেছি। যারা আমাদের খেলা অনুসরণ করেন, তাদের ‘লেট ডাউন’ করেছি। আমি দলের পক্ষ থেকে ক্ষমা চাচ্ছি।”

বিশ্বকাপে সবচেয়ে বাজে করেছে বাংলাদেশের ব্যাটাররা। হেরে যাওয়া ম্যাচগুলো বাজে ব্যাটিং প্রথান কারণ। শান্ত বলেন, “আমরা ব্যাটিং গ্রুপ হিসেবে দেশের মানুষকে ভালো কিছু দিতে পারিনি। এটার জন্য আমরা সরি। সামনের দিকে আমাদের এটাই চেষ্টা থাকবে, কীভাবে এখান থেকে বের হয়ে আসতে পারি।”

হতাশার মাঝেও বিশ্বকাপে পজিটিব দিক নিয়ে টাইগার অধিনায়ক বলেন, “ইতিবাচক দিক অবশ্যই বোলাররা...। তারা সবাই খুবই ভালো বোলিং করেছে। রিশাদ এ রকম একটা টুর্নামেন্টে এসে সবগুলা ম্যাচে ভালো বোলিং করেছে। তো বেশ কিছু ইতিবাচক দিকও ছিল।”

তিনি আরও বলেন, “ব্যাটিং দিক থেকে আমরা সমর্থকদের হতাশ করেছি। দেশের মানুষকে আমরা বলতে গেলে কষ্ট দিয়েছি। তবে এটাও আমি বলতে চাই, চেষ্টার কমতি ছিল না। শতভাগ দিয়ে সবাই চেষ্টা করেছে। সবাই নিজের কাজে সৎ ছিল। তবে আমরা দিন শেষে আমরা পারিনি। তাই এটার জন্য দলের পক্ষ থেকে সরি।”



শেয়ার করুন :