বাংলাদেশ-পাকিস্তান টেস্টে ধারাভাষ্য দেবেন আতহার আলী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১৬ আগস্ট ২০২৪
বাংলাদেশ-পাকিস্তান টেস্টে ধারাভাষ্য দেবেন আতহার আলী

ছবি: ফেসবুক পেজ থেকে নেওয়া

স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচে টেস্ট সিরিজে ধারাভাষ্য হিসেবে থাকবেন বাংলাদেশের আতাহার আলী খান। ২১ আগষ্ট থেকে রাওয়ালপিন্ডিতে প্রথম এবং ৩০ আগষ্ট থেকে করাচিতে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

দুই টেস্ট সিরিজের জন্য ধারাভাষ্যকার প্যানেল ও উপস্থাপকের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাঁচ সদস্যের এ প্যানেলে আছেন বাংলাদেশের আতহার আলী খান।

আতহার আলী খান ছাড়া ধারাভাষ্যকার প্যানেলের বাকি চারজন হলেন– আমির সোহেল, বায়জিদ খান, নিক কম্পটন এবং উরুজ মুমতাজ। এছাড়া উপস্থাপক হিসেবে থাকবেন সিকান্দার বখত।

রাওয়ালপিন্ডিতে ২১ থেকে ২৫ আগস্ট প্রথম টেস্ট শুরু হওয়ার কথা রয়েছে। এরপর করাচিতে ৩০ আগস্ট থেকে শুরু হবে সিরিজের শেষ ও দ্বিতীয় টেস্ট।

দুটি টেস্টই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত। টেস্ট সিরিজ খেলতে ইতিমধ্যে পাকিস্তানে অবস্থান করছে বাংলাদেশ দল। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে ১৬ সদস্যের টেস্ট দলে রয়েছেন সাকিব আল হাসান।

টেস্ট সিরিজকে সামনে রেখে দেশের মাটিতে পরিপূর্ণ অনুশীলন করতে না পারা বাংলাদেশ দল পাকিস্তানে ঘাম ঝড়াচ্ছে। দেশটিতে নিজেদের প্রস্তুতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন টাইগার পেসার শরিফুর ইসলাম।

শুক্রবার (১৬ আগষ্ট) সংবাদ সম্মেলনে নিজেদের প্রস্তুতি নিয়ে শরিফুল বলেন, “লাল বলের জন্য লম্বা সময় পর প্রস্তুতি নিচ্ছি আমরা। সব কিছুর সাথে আমাদের মানিয়ে নিতে হবে। আমার মনে হয় দল পুরোপুরিভাবে প্রস্তুত হয়েছে।”



শেয়ার করুন :