অবসর ভেঙে টেস্ট খেলতে চান ওয়ার্নার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৩ পিএম, ০৯ জুলাই ২০২৪
অবসর ভেঙে টেস্ট খেলতে চান ওয়ার্নার

টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন ডেভিড ওয়ার্নার। যদিও টেস্ট ও ওয়ানডে থেকে আগেই বিদায় নিয়েছিলেন এ অস্ট্রেলিয়ান। তবে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইচ্ছের কথা জানিয়েছেন তিনি। সুযোগ পেলে খেলেত চান টেস্ট চ্যাম্পিয়শীপে।

তিন সংস্করণের মধ্যে সবার আগে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ওয়ার্নার। জানুয়ারিতে টেস্ট থেকে বিদায়ের সময় ওয়ার্নার জানিয়ে দিয়েছিলেন, ভারতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ একদিনের ক্রিকেটে তার শেষ টুর্নামেন্ট।

স্বাগতিক ভারতকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে ওয়ার্নারের বিদায়টা রাঙিয়েছিল অস্ট্রেলিয়া। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ করেন ওয়ার্নার।

তবে ইনস্টাগ্রামে নিজের একাইন্ডে এক পোস্টে ওয়ার্নার জানান, অস্ট্রেলিয়া যদি দরকার মনে করে তাহলে ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে তিনি খেলতে প্রস্তুত। ২০২৫ সালের ফেব্রুয়ারি ও মার্চে পাকিস্তানের মাটিতে বসবে যে আসর।

ওয়ার্নার লিখেন, ‍“আমি আপাতত ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাব। যদি দলে সুযোগ পাই, তবে (অস্ট্রেলিয়ান হয়ে) চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতেও রাজি আছি।”

ওয়ার্নার তার ক্যারিয়ারে ১১২ টেস্টে ২০৫ ইনিংসে ব্যাট হাতে ৮ হাজার ৭৮৬ রান করেছেন। এ ফরম্যাটে ১২ ইনিংসে বল করে মোট উউেকেট নেওয়ার সংখ্যা ৪টি। এখন চ্যাম্পিয়নস ট্রফিতে ফেরা হলে টেস্ট ক্যারিয়ার আরও লম্বা হবে।



শেয়ার করুন :