বিসিবি থেকে পদত্যাগ করলেন জালাল ইউনুস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৩ পিএম, ১৯ আগস্ট ২০২৪
বিসিবি থেকে পদত্যাগ করলেন জালাল ইউনুস

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। সোমবার (১৯ আগষ্ট) জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি) পদত্যাগ পত্র জমা দিয়েছেন তিনি।

ক্রিকেট বোর্ড থেকে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের ইউনুস বলেন, ক্রিকেটের বৃহত্তর স্বার্থে আমি বোর্ডের পরিচালক পদ থেকে সড়ে দাঁড়িয়েছি।

এনএসসি দ্বারা মনোনীত দুই পরিচালকের মধ্যে একজন ছিলেন জালাল ইউনুস। অন্যজন হলেন, আহমেদ সাজ্জাদুল আলম ববি। জালাল ইউনুসের জায়গায় এখন নতুন পরিচালক মনোনীত করবে এনএসসি।

এদিকে, বিসিবি টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ববি বলেছেন, “এনএসসি সচিবের সাথে আমার যোগাযোগ হয়েছে। তাদের বলেছি আমি এনএসসি কর্তৃক ক্রিকেট বোর্ডে মনোনীত হয়েছি এবং তারা যদি আমার বিষয়ে কোন সিদ্ধান্ত নেয় সেটা আমাকে তাদের জানাতে হবে।”

শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনসহ বেশিরভাগ পরিচালক আত্মগোপনে চলে যান। এতে চরম সঙ্কটে পড়ে ক্রিকেট বোর্ড।

ধারণা করা হচ্ছে জালাল ইউনুসের জায়গায় এনএসসি কর্তৃক মনোনীত হবেন সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ। এতে পাপন পদত্যাগ করার পর বিসিবির নতুন সভাপতি হবার সুযোগ তৈরি হবে তার সামনে।


বিষয়ঃ

শেয়ার করুন :