অস্থিরতার মাঝেও বিশ্বকাপ আয়োজনে আত্মবিশ্বাসী বিসিবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৮ জুলাই ২০২৪
অস্থিরতার মাঝেও বিশ্বকাপ আয়োজনে আত্মবিশ্বাসী বিসিবি

ফাইল ফটো

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সারাদেশে অস্থিরতা বিরাজ করছে। তবে এর মাঝেও নির্ধারিত সময় অনুযায়ী আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনে আত্মবিশ্বাসী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড কর্তাদের মতে, দেশে এমন অস্থিরতা থাকলে বিশ্বকাপ আয়োজনে চিন্তার কোনো কারণ নেই।

আইসিসি বরাত দিয়ে সম্প্রতি ক্রিকবাজ একটি প্রতিবেদন প্রকাশ করেছিল যে, বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করছে আইসিসি। সেই প্রতিবেদনের ফলোআপ হিসেবে বিষয়টি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে কথা বলেছে সংবাদ মাধ্যমটি।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‍“আজ পর্যন্ত আমি জানি যে, আমরা পরিকল্পনা অনুযায়ী আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে কাজ করে যাচ্ছি এবং আমরা আগের মতোই সবকিছু ধরেই কাজ করছি।”

বিসিবি নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল বছেলেন, “আমরা আশাবাদী যে, আগামী কয়েক দিনের মধ্যে সবকিছু ঠিক হয়ে যাবে। অস্ট্রেলীয় এবং ইংল্যান্ড দল এর আগে কঠিন সময়ে বাংলাদেশ সফর করেছিল। যে সসময় রাজনৈতিক পরিস্থিতি বেশ সহিংস এবং করোনাও ছিল।”

তিনি আরও বলেন, “এবার পরিস্থিতি সে রকম নয় এবং দিন দিন অবস্থার উন্নতি হচ্ছে। আমরা টুর্নামেন্ট আয়োজনের বিষয়ে আশাবাদী এবং আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী প্রস্তুতি নিচ্ছি।”

চলতি বছরের ৩ থেকে ২০ অক্টোবর বাংলাদেশে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার সূচি রয়েছে। ১০টি দল দেশের দুটি ভেন্যুতে ১৮ দিনব্যাপী মোট ২৩টি ম্যাচ খেলবে।



শেয়ার করুন :