মেয়াদ শেষ না করেই বিসিবি ছাড়লেন কিউরেটর টনি হেমিং

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২০ পিএম, ১০ জুলাই ২০২৪
মেয়াদ শেষ না করেই বিসিবি ছাড়লেন কিউরেটর টনি হেমিং

ক্রিকেট মাঠ ও মাটির বিশেষজ্ঞ কিউরেটর টনি হেমিংকে দুই বছরের জন্য নিয়োগ দিয়েছেল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে চুক্তির মেয়াদ শেষ না হতেই বাংলাদেশ ছাড়লেরন এ বিশেষজ্ঞ কিউরেটর।

বুধবার (১০ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে কিউরেটর টনি হেমিং এর চলে যাওয়ার তথ্য নিশ্চিত করেছে। দুই বছরের চুক্তিতে ২০২৩ সালের জুলাই মাসে বিসিবিতে যোগ দিয়েছিলেন তিনি।

বিজ্ঞপ্তিতে বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরী হেমিংকে ধন্যবাদ জানিয়ে বলেন, “টনি হেমিং বিসিবির জন্য অমূল্য সম্পদ ছিলেন, তার বিস্তৃত জ্ঞান এবং অভিজ্ঞতা নিয়ে আমাদের ক্রিকেট অবকাঠামো উন্নত করতে সহায়তা করেছেন। তার পরিশ্রমী মনোভাব এবং নিবেদন বাংলাদেশের মাঠ প্রস্তুতির মান উন্নত করেছে, সেখানে একটি স্থায়ী প্রভাব ফেলেছে।”

হেমিংকে ভবিষ্যতের জন্যও শুভকামনা জানান নিজামউদ্দিন। বাংলাদেশে আসার পর সিলেট, চট্টগ্রামে বেশ কয়েকটি সিরিজের মাঠ প্রস্তুতি করেছিলেন হেমিং। এতে প্রশংসাও কুড়িয়েছিলেন বেশ। তবেপ্রাথমিক চুক্তির মেয়াদ শেষ না করেই বাংলাদেশ ছাড়লেন তিনি।

সিলেট, চট্টগ্রাম ছাড়াও বরিশালসহ বিসিবির বিভিন্ন ভেন্যুর উইকেট তৈরিতেও বেশ আগ্রহ নিয়ে কাজ করেছিলেন বিশেষজ্ঞ কিউরেটর টনি হেমিং। কথা ছিল ঢাকার পূর্বাচলে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের উইকেটেও তার অভিজ্ঞতাকে কাজে লাগাবে বিসিবি। তবে এখন চলে যাওয়ায় সেটি আর হচ্ছে না।


বিষয়ঃ

শেয়ার করুন :