নির্বাচক ওয়াহাব রিয়াজ ও আব্দুর রাজ্জাক বরখাস্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪৩ পিএম, ১০ জুলাই ২০২৪
নির্বাচক ওয়াহাব রিয়াজ ও আব্দুর রাজ্জাক বরখাস্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপপর্ব থেকে বিদায় নিয়েছিল পাকিস্তান। বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তান ক্রিকেটে বড় কোন পরিবর্তন আসবে সেটা ধারণাই ছিল। সেই ঝড়ের প্রথমটা ধাক্কা আসলো নির্বাচক কমিটিতে। কমিটির দুই সদস্য ওয়াহাব রিয়াজ ও আব্দুল রাজ্জাকে বরখাস্ত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

বুধবার (১০ জুলাই) পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “আব্দুল রাজ্জাক ও ওয়াহাব রিয়াজের জাতীয় দলের নির্বাচক কমিটিতে আর দরকার পড়ছে না। নির্বাচক কমিটির গঠন সম্পর্কে বাকি তথ্য পরবর্তী সময়ে জানানো হবে।”

কয়েকসপ্তাহ আগে পুরুষ এবং নারী দলের নির্বাচক কমিটিতে যুক্ত হয়েছিলেন আব্দুর রাজ্জাক। বরখাস্ত হওয়ার পর এখন নারী দলের নির্বাচক হিসেবেও তিনি আর থাকছেন না।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাবর আজমদের জন্য সাত সদস্যের নির্বাচক কমিটি গঠন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। সে সময় প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে সরিয়ে দিলেও ৭ সদস্যের নির্বাচক কমিটি ছিলেন ওয়াহাব রিয়াজ।

বিশ্বকাপ ব্যর্থতার পর ওয়াহাব রিয়াজ ও রাজ্জাককে অব্যাহতি দিলেও প্যানেলের বাকি পাঁচজনকে রেখে দিয়েছে পিসিবি। বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, খেলোয়াড়, কোচিং স্টাফসহ বিভিন্ন পক্ষের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



শেয়ার করুন :