সেপ্টেম্বরে ২০২৫ বিপিএলের প্লেয়ার্স ড্রাফট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০১ জুলাই ২০২৪
সেপ্টেম্বরে ২০২৫ বিপিএলের প্লেয়ার্স ড্রাফট

ঘরের মাঠে নারীদের বিশ্বকাপ অনুষ্ঠিত হলেও বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০২৫ আসর নিয়ে কোন সমস্যা হবে না। বিপিএলের ২০২৫ আসরের জন্য চলতি বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। এরপর বাকি কাজ ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন এমন তথ্য জানিয়েছেন। তিনি জানান, ইতিমধ্যে গত আসরে অংশ নেওয়া ফ্র্যাঞ্চাইজিগুলো সাথে যোগাযোগ শুরু করা হয়েছে।

২০২৪ আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর অনুষ্ঠিত হবে বাংলাদেশে। যা ৩ অক্টোবর শুরু হবে ২০ অক্টোবর শেষ হবে। বিশ্বকাপের ব্যস্ততার মাঝে যেন বিপিএল নিয়ে সমস্যায় পড়তে না হয় সে জন্য আগেভাগেই কাজ সেরে নিচ্ছে বিসিবি। গতবার সেপ্টেম্বরের শেষ দিকে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছিল।

sportsmail24

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, “আমরা ইতিমধ্যে বিপিএলে অংশ নেওয়াদের সাথে যোগাযোগ করেছি। বেশিরভাগ জানিয়েছে তারা থাকছে, দুই-একটা দল এখনো আমাদের জানায়নি। তারা জানালে পরবর্তীতে কী করণীয় আমরা করবো..।”

প্লেয়ার্স ড্রাফট নিয়ে তিনি বলেন, “ইতিমধ্যে একটা সময় নির্ধারণ করা হয়েছে ড্রাফটের জন্য এবং স্পেট বাই স্টেপ যে কাজগুলো রয়েছে সেগুলো আমরা করবো। প্লেয়ার ড্রাফট সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের দিকে হতে পারে।”



শেয়ার করুন :