ইনজুরিতে তাসকিন, রয়েছেন পর্যবেক্ষণে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১১ পিএম, ১২ মে ২০২৪

সাইড স্ট্রেইন ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে খেলতে পারেননি বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। তাসকিনের এ ইনজুরি ঠিক কতটা গুরতর -তা এখনো জানা যায়নি। বিসিবির চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টিতে মিরপুরে ফিল্ডিং করার সময় ডাইভ দিয়ে চার বাঁচাতে গিয়ে ইনজুরিতে পড়েন তাসকিন। ম্যাচটি ৫ রানে জিতে সিরিজে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় টাইগাররা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক ড. দেবাশিষ চৌধুরী বলেছেন, তাসকিনের এখনও ব্যথা আছে। এ জন্য পঞ্চম ম্যাচে খেলতে পারেননি তাসকিন। তাসকিন পর্যবেক্ষণে আছেন। আমরা তার দেখাশোনা করছি।

৪ ম্যাচে ৮ উইকেট নিয়ে সিরিজে দুর্দান্ত ফর্ম দেখিয়েছেন তাসকিন। তবে পেশাদার ক্রিকেট ক্যারিয়ার শুরুর পর থেকেই ইনজুরি জড়িয়ে আছে তাসকিনের সাথে। এমনকি ইনজুরিকে দূরে রাখতে টেস্ট ক্রিকেট থেকে বিশ্রামও নিয়েছেন তিনি।

গত বছর ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন কাঁধে চোট পাওয়ার কারনে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে তাসকিনকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

ইনজুরি থেকে সুস্থ হয়ে বিপিএল দিয়ে মাঠে ফিরেন এই টাগার পেসার। বিশ্বকাপের পর জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটি ছিল তার প্রথম আন্তর্জাতিক অ্যাসাইনমেন্ট। তবে আবারও ইনজুরিতে পড়ায় কিছুটা শঙ্কা জাগালো টাইগার শিবিরে।



শেয়ার করুন :