জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলে স্বাগতিক রাজশাহী ও রাঙ্গামাটির জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২৭ পিএম, ০৪ জুন ২০২৪
জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলে স্বাগতিক রাজশাহী ও রাঙ্গামাটির জয়

রাজশাহীতে জেএফএ অনূর্ধ্ব -১৪ নারী ফুটবলে জয় পেয়েছে স্বাগতিক রাজশাহী ও রাঙ্গামাটি জেলা। সোমবার (৩ জুন) রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ম্যাচ দুটি অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী দিনে স্বাগতিক রাজশাহী জেলা তিথি রাণীর হ্যাটট্রিকে জামালপুর জেলাকে ৪-১ গোলে এবং রাঙামাটি জেলা ২-০ গোলে নারায়ণগঞ্জ জেলাকে পরাজিত করে। রাজশাহীর পক্ষে অপর গোলটি করে লাইজু। রাঙ্গামাটির পক্ষে মাইনু মারমা ১টি এবং বিবাল মৌ ১টি গোল করে।

প্রতিযোগিতায় মোট ৮টি দল অংশগ্রহণ করছে। ‘ক’ গ্রুপের দলগুলো হলো- রাঙ্গামাটি,নারায়ণগঞ্জ, জামালপুর ও স্বাগতিক রাজশাহী। এছাড়া ‘খ’ গ্রুপে রয়েছে- চাঁপাইনবাবগঞ্জ, মাগুরা, ময়মনসিংহ ও দিনাজপুর।

ম্যাচের আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যােগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মো. শামসুজ্জামান রতনের সভাপতিত্বে বেলুন, ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ওয়াহেদুন নবী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের প্রধান কমিউনিটি উন্নয়ন কর্মকর্তা আজিজুর রহমান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি মানস বোস বাবুরাম ও মো. নজরুল ইসলাম নিয়ন।

মো. ফয়সাল আলম রাজশাহী/আরএস



শেয়ার করুন :